আপনি এফিলিয়েট মার্কেটিং করে আয় করতে চান ?

আপনি এফিলিয়েট মার্কেটিং করে আয় করতে চান ? 

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আমার মার্কেটিং ব্লগ ভিজিট করার জন্য। আপনি যদি একেবারে নতুন একজন মার্কেটার হয়ে থাকেন এবং অনলাইন মার্কেটিং এ যাত্রা শুরু করতে চান তাহলে আপনাকে আবারো স্বাগতম জানাচ্ছি। আপনি আমার দেয়া নিচের সাইটগুলোতে কাজ শুরু করুন আশা করি ভাল রেজাল্ট পাবেন । 

অ্যাফিলিয়েট মার্কেটিং/ অনলাইন মার্কেটিং/ ডিজিটাল মার্কেটিং জিনিসটা আসলে কি?

খুব সোজা ভাষায় বলতে গেলে, অনলাইনে বা ইন্টারনেট এর মাধ্যমে নিজের বা অন্য কারও পণ্য বিক্রি করার প্রক্রিয়াই হচ্ছে অ্যাফিলিয়েট মার্কেটিং। তবে সেক্ষেত্রে পণ্যটি যদি অন্নের হয় তাহলে তার প্রোডাক্ট বিক্রি করে আপনি একটি নির্দিষ্ট পরিমান কমিশন পাবেন ।

 কেন অ্যাফিলিয়েট মার্কেটিং বা অনলাইন মার্কেটিং জানা দরকার??

ধরুন আপনি একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। আপনি একটা দারুন সফটওয়্যার বানিয়েছেন যা লাখো মানুষের প্রয়োজন হতে পারে। কিন্তু যেহেতু এটা একটা ভার্চুয়াল প্রোডাক্ট এবং আপনি তা সেল করতে চান সেক্ষেত্রে আপনার যদি অনলাইন মার্কেটিং এর উপর নলেজ না থাকে তাহলে আপনি প্রোডাক্টটি তুলনামূলকভাবে অনেক কম সেল করতে পারবেন। আবার ধরেন আপনি বি বি এ তে পরছেন। ফাইনেঞ্চ এর একটা সুত্র আবিস্কার করে ফেললেন যা আপনি মনে করেন এটা মানুষের কাজে লাগতে পারে। সেটাও আপনি সেল করতে পারবেন যদি আপনার অনলাইন মার্কেটিং এর উপর দক্ষতা থাকে। অতএব অনলাইন মার্কেটিং জ্ঞ্যান থাকলে আপনি সমাজের চাহিদা অনুযায়ী পণ্য মানুষের দারা তৈরি করে নিয়ে আবার সমাজেই সেল করতে পারবেন।

আপনি কি কক্ষনো ভেবে দেখেছেন কেন মানুষ আপনাদের দ্বারা ওয়েবসাইট, ডিজাইন, এনিমেশন, ভিডিও, ব্লগ, ব্যানার বানিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা দিয়ে? তারা কি করে এত ওয়েবসাইট দিয়ে? তারা আপনাকে এত টাকা দিয়ে ভিডিও বানিয়ে নিয়ে যায় তাদের লাভ কি? উত্তরটা খুব সহজ। তারা হয় নিজের প্রোডাক্ট সেল করে না হয় অন্নের প্রোডাক্ট সেল করার জন্য আপনাকে দিয়ে কাজগুল করিয়ে নেয়। তারা সবাই মার্কেটার। মেক মানি অনলাইন বলতে যে জিনিসটা বুঝানো হয় তা হল অ্যাফিলিয়েট মার্কেটিং।

যাক এতক্ষনে বুঝতে পারছেন যে এফিলিয়েট মার্কেটিং কি । এখন আসেন কিভাবে মার্কেটিং করবেন এজন্য আপনাকে ইউটিউব কে কাজে লাগাতে হবে। আপনি ইউটিউব ব্যবহার করে মার্কেটিং শিখতে পারেন যে কিভাবে আপনি কোন কোম্পানীর পন্য অন্লাইনে সেল বা প্রোমোট করবেন । যদি ফ্রি পদ্ধতিতে কাজ করতে চান তাহলে আমি  যে সাইট গুলো এখানে দিলাম তাতে কাজ করে ভাল ইনকাম করতে পারবেন।
প্রথম যে , সাইটটির কথা বলব সেই সাইটির নাম  বেষ্ট এক্সচেইঞ্জ ।এই  সাইটে কাজ করা একদম সহজ একজন নতুন মার্কেটারের জন্য এর চেয়ে সহজ আর কোন কাজ আছে বলে মনে হয় না। এখানে যা করতে হবে তা হলো---



You can earn upto 10$-200$ daily for free guarantee
Minimum withdraw limit $1 USD
Payment with: Bitcoin/Payeer/Perfect Money/Paypal/Payza
 
How to register?


Step 1. Join here
Step 2. Click "Affliate Program" 
Step 3. Click "Follow this link"
Step 4. Write your profile !
Step 5. Click "Login"
Step 6. Share your Referral Link on social networks such as facebook, skype, whatsapp, wowapp, telegram, gmail, twitter, etc...


আপনি যত শেয়ার করবেন আর যত ভিজিটর আপনার রেফারে আসবে তত লাভ হবে। নিচের স্কীন শর্টটি দেখুন 
উপরে দেখানো নিয়মে একাউন্ট  করে আজই কাজ শুরু করুন। যদি একদম নতুন হন একাউন্ট করতে না পারেন তবে আমাকে নক করতে পারেন । আমার ফেইজবুক পেইজ লিংক নিচে দেয়া আছে। 

https://www.okpay.com?rbp=405836628দ্বিতীয় আর একটি সাইট হলো ওকে পে.কম এটি একটি অনলাইনে পেমেন্ট সাইট যারা পেইজা সম্পর্কে জানেন ঠিক পেইজার মতই একটি সাইট, এটি ৫০ রেফারেলে ১০০ ডলার দেয় । কাজ হলো একই ভাবে এফিলিয়েট প্রোগ্রাম থেকে আপনার রেফার লিংক শেয়ার করা যত রেফার হবে সে অনুযায়ী কমিশন পাবেন। 

এরকম আরো কিছু সাইট আছে যেখান থেকে আপনি শুধু লিংক শেয়ার করে ইনকাম করতে পারেন । আমি এরকম আরো কিছু সাইট দিলাম আপনারা চেষ্টা করুন কোন সাইট সম্পর্কে না বুঝলে আমাকে নক করবেন। আর একটি কথা এর মধ্যে আর একটি সাইট যেখানে আপনার পেমেন্ট নিবেন কয়েনবেইজ এটা দিয়া ও আপনার ইনকাম করতে পারেন , এর ও রেফার লিংক আছে। কয়েনবেইজে একাউন্ট করুন এখানে
 
Payoneer Free 25$

ফ্রি বিট কয়েন
ফ্রি বিট কয়েন
ফাইবার
এক্সমো
monsterbacklinks
 us-miners
 
বি:দ্র: আমার  এখানে যে সকল সাইট লিংক দেয়া আছে তা থেকে ১০০% ইনকাম করতে পারবেন এসব সাইটে আমি নিজেও কাজ করি তাই আমার বাস্তব অভিঞ্জতা শেয়ার করলাম।

No comments

Theme images by chuwy. Powered by Blogger.