ঘরে বসে CPA /Affiliate Marketing শিখুন

ঘরে বসে CPA /Affiliate Marketing শিখুন,
প্রফেশনাল পেইড টিউটোরিয়াল (DVD) দেখে।
বর্তমানে অনলাইনে # CPA/Affiliate /Affiliate _Marketing অতি লোভনীয় একটি পেশা, যার মাধ্যমে খুব সহজেই প্রতিদিন আপনি মিনিমাম ($10 - $20) ডলার ইনকাম করতে পারবেন।
এখন আর CPA Marketing শিখতে ১০-১৫ হাজার টাকা খরচ করে আপনাকে কোন ট্রেনিং সেন্টারে যেতে হবেনা, ঘড়ে বসেই প্রফেশনাল মানের ভিডিও টিউটোরিয়াল দেখে আপনি শিখতে পারবেন CPA/Affiliate Marketing এর A টু Z।
==============================
=======
(2018 Update)
CPA & Affiliate DVD মূল্যঃ 300+500 টাকা।
এক সাথে দুটো কোর্স নিলে 500/-
"DVD" কুরিয়ার সার্ভিসে অথবা সিক্রেট লিংক থেকে ডাউনলোড করে নেওয়ার ব্যবস্থা আছে। তবে ডাউনলোড করে নিলে 400/- টাকায় পুরো কোর্স পাবেন, ডিভিডিতে যা আছে ডাউনলোড লিংকেও হুবহু একই লেকচার পাবেন।
==============================
যেহেতু এই কাজগুলো ঘরে বসেই করা যায় তাই গৃহিণী, চাকুরীজীবী, ছাত্র-ছাত্রী সহ যেকোনো পেশার মানুষ এই কাজগুলো করতে পারবেন।
==============================
এই ডিভিডি ফলো করলে আপনি খুব সহজে CPA/Affiliate Marketing শুরু থেকে একদম শেষ পর্যন্ত সব কিছু স্টেপ বাই স্টেপ অনেক ভাল ভাবে শিখতে পারবেন। এ ছাড়াও সাথে থাকবে ২৪ ঘন্টা Skype and Phone সাপোর্ট।
এই ভিডিও টিউটোরিয়াল গুলো অত্যন্ত প্রফেশনাল # এখানে অনেক গোপন বিষয় গুলো বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে যা একজন মার্কেটার এর অতি প্রয়োজন। এছাও অনেক Hidden টিপস এন্ড ট্রিক্স সেয়ার করা হয়েছে।
এই DVD ফলো করে ফুল প্রফেশনাল সিপিএ মার্কেটিং A টু Z শিখতে পারবেন!
==============================
সি পি এ (CPA/Affiliate) কেন করবেন?
: সি পি এ (CPA/Affiliate) কাজ তুলনামূলক সহজ। বিড ছাড়াই কাজ করা যায় এবং পেমেন্ট অনেক বেশী ও প্রতি ৭ দিন পর পর টাকা তুলতে পারবেন। আর এফিলিয়েট একটি ব্যবসার মত ইহা নিজের ব্যবসার মত পরিচালনা করা যায়।
সিপিএ মার্কেটিং নতুনদের জন্য সহজ কেন?
এই কাজটি খুবই সহজ। এখানে সাধারণত যে ধরনের কাজ করতে হয়, Email Submit, Zip Submit, Simple Signup, Download etc.
সি পি এ (CPA) ক্যারিয়ার কেমন?
# উওর: সি পি এ হলো বিলিয়ন ডলারের মার্কেটপ্লেস। অনলাইনে আয়ের একটি বড় মাধ্যম হলো সি পি এ (CPA)। শুধুমাত্র সঠিক গাইডলাইন ও দিক নির্দেশনার অভাবে অনেকেই এই মার্কেটপ্লেসে সফলভাবে কাজ করতে পারছেন না। এখানে বড় সুবিধা হল আপনি কোন প্রকার বিড করা ছাড়াই কাজ করতে পারবেন।

✰ কি ভাবছেন? ভিডিও দেখে শিখতে পারবেন কিনা সেটা নিয়ে সন্দিহান? হওয়াটাই স্বাভাবিক! তাহলে চলুন দেখিঃ-
ভিডিও টিউটোরিয়াল হচ্ছে একটি ডিজিটাল শিক্ষা মাধ্যম। আপনি কম্পিউটারে ভিডিও প্লে করলে একই সাথে কথা শুনতে এবং কাজটি দেখতে পারবেন। ফলে আপনি ঘড়ে বসে প্রাতিষ্ঠানিক লেকচারের চাইতে বেশি উপকৃত হবেন। কারন প্রাতিষ্ঠানিক লেকচার মাত্র একবার দিয়ে শেষ হয়ে যায়, আর আমার টিউটোরিয়াল গুলো আপনি আপনার সুবিধামত বার বার দেখে প্র্যাক্টিস করতে পারবেন ।
যোগাযোগঃ saifdxn28@gmail.com  skype: saifd2k.28

No comments

Theme images by chuwy. Powered by Blogger.