এফিলিয়েট মার্কেটিং থেকে আয় করুন হাজার ডলার একদম ফ্রি মেথট

এফিলিয়েট মার্কেটিং থেকে  আয় করুন হাজার ডলার একদম ফ্রি মেথট

https://www.okpay.com?rbp=405836628
অনলাইন আয়ের যে কয়টি মাধ্যম আছে তার মধ্যে জনপ্রিয় একটি মাধ্যম হলো এফিলিয়েট মার্কেটিং। হ্যাঁ বন্ধুরা আজ আমি আপনাদের সাথে আলোচনা করবো এফিলিয়েট মার্কেটিং করে কিভাবে ক্যারিয়ার গড়বেন তবে আগেই বলে রাখি এফিলিয়েট মার্কেটিং শেখা ও আয় শুরু করা খুব একটা সহজ বিষয় না তবে আপনি ধৈর্য্য ধরে স্টেপ বাই স্টেপ সব শিখে কাজ শুরু করলে এফিলিয়েট মার্কেটিং করে ভালো মানের ইনকাম করতে পারবেন।  আর ভালো মানের ইনকাম করার জন্য দরকার ভালো মানের প্রশিক্ষন, তাই রেপটো নিয়ে এলো স্টেপ বাই স্টেপ এফিলিয়েট মার্কেটিং শেখার পরিপূর্ন বাংলা কোর্স যা কমপ্লিট করে আপনি হতে পারবেন একজন সফল এফিলিয়েট মার্কেটার।

 আমি কোন কোর্স বা কিভাবে করবেন তা নিয়া আলোচনা করব না। আমি আজ সব চেয়ে সহজ কিছু সাইট এবং তা থেকে কিভাবে আয় করতে পারেন তা বলব। আমাদের সমাজে এমন অনেক লোক আছে হাজার ডলার ইনকাম করে কিন্তু অন্য শিখাতে চায় না। আবার কেউ শিখালেও অনেক টাকা দাবি করে। যে কারনে নতুনরা আর সুযোগ পায়না ইনকাম করার । আমি আমার বাস্তব অভিজ্ঞতা থেকে আপনাদের বলব । কোথাও শিখিনি আমি কারন  টাকার ঘাটতি ছিল । টাকা দিয়ে শেখার মত পজিশন আমার নাই বা ছিল না । এখন ও যে অনেক টাকা আয় করতে পারছি তা নয়। নিজে নিজে যতটুকু সম্ভব আর কি। যা ই হোক আসল কথায় আসা যাক।  

এফিলিয়েট মার্কেটিং শুরুর আগে সবচেয়ে গুরুত্বপূর্ন বিষয়  গুলো  হলোঃ
এমন একটি কোম্পানী খুজে বের করা -
ক. যার এফিলিয়েট প্রোগ্রাম আছে
খ. যারা বাংলাদেশ থেকে এফিলিয়েট মার্কেটার নেয়
গ. যারা এফিলিয়েটদের ঠিকঠাক মত টাকা দেয়
ঘ. যেখান থেকে উপার্জিত টাকা আপনি সহজে পেতে পারবেন।
২. তারপর সেই কোম্পানীতে সাইন আপ করে এফিলিয়েট হওয়া।
৩. খুব সতর্কতার সাথে কোন প্রোডাক্টের প্রমোশন করবেন তা নির্ধারন করা। 

 এফিলিয়েট মার্কেটিং-এর সবচেয়ে বড় উদাহরন আমাজন.কম, ইবে.কম কিংবা ক্লিকব্যাংক.কম। হাজার হাজার ভেন্ডর কোম্পানী এই সাইটগুলোতে তাদের পন্য বা প্রোডাক্ট জমা দেয় বিক্রির জন্য। ইবে কিংবা আমাজন এই প্রোডাক্টগুলো নিজেরা বিক্রি করার পাশাপাশি এফিলিয়েট মার্কেটারদের সাহায্য নেয়। ক্লিকব্যাংকের মতো সাইটগুলো পুরোটাই বিক্রি করে আমাদের মতো এফিলিয়েট মার্কেটারদের মাধ্যমে। উপরের মতো, বিক্রির টাকার ৩%-৫% পায় ইবে, আমাজন বা ক্লিকব্যাংক। 

কিন্তু এই সাইট গুলোতে আপনি প্রথম থেকে কাজ শুরু করতে পারবেন না। কারন এসব সাইট বাংলাদেশ থেকে সহজে একাউন্ট করা যায়না  এছাড়াও অনেক সাইট আছে  তবে আমি আজ যে সাই গুলো নিয়া আলোচনা করব  তা আপনার হাতের কাছে একদম সহজ  একটি পদ্ভতি । কোন সেল দরকার নেই আপনার রেফার হলেই হবে অথবা আপনার লিংকে ক্লিক করলেই হবে ।
 ক।  ওকে পে.কম  এটা একটি  অনলাইন ব্যাংক যেমন  পেইজার মত  এই সাইট থেকে আপনি ইনকাম করতে পারেন , প্রথমে আপনাকে এই সাইটে একাউন্ট করতে হবে।  একাউন্ট করতে এখানে ক্লিক করুন।তার পর এফিলিয়েট প্রোগ্রাম খুজে বের করুন  আর আপনার এফিলিয়েট লিংক শেয়ার করুন । আপনার রেফারে  মানুষ একাউন্ট করলেই আপনি কমিশন পাবেন।  যেমন 

 আপনার রেফারে যদি ৫০ জন লোক হয় তবে আপনি ১০০ ডলার পাবেন ১০০ জন হলে পাবেন ২০০ ডলার এভাবে তাহলে আর দেরী কেন আজই শুরু করুন । এর চেয়ে সহজ আর কিছু আছে বলে মনে হয় না।   

খ। বেষ্ট এক্সচেঞ্চ .কম  , এটাইও এর মতই একটি সাইট এখানেও আপনাকে ভিসিটর আনতে হবে আপনার রেফারে যদি ১০০ ভিসিটর হয় তাহলে আপনি ১ ডলার পাবেন ।  এদের সিস্টেম হলো  
Money Exchanger এর Affiliate হিসেবে কাজ করুন                  Earn $1000 Per day
ফ্রীতে আয় করুন।
1 visitor = $0.04
10 visitor = $0.40
100 visitor = $4.00
Unlimited Income Source
Minimum Withdraw: 1$
Payment Method: Bitcoin, Perfect Money

এই লিংকে গিয়ে affiliate program- সাইনআপ করুন।
আপনার affiliate লিংকটি কপি করে Social Media-তে শেয়ার করুন।
-
100%
পেমেন্ট দিচ্ছে। যাদের হাতে সময় আছে করতে পারেন।
ধন্যবাদ
এই সাইটে সাইন আপ করতে এখানে ক্লিক করুন 
এবার আসুন কিভাবে মার্কেটিং করে সফল হবেন , কিছু পদ্ধতি বলছি আপনি দৈনিক একটি রুটিন করবেন কোন সাইটে কতক্ষন কাজ করবেন , সময় নির্ধারন করে সোসাইল মিডিয়া মার্কেটিং করবেন শুধু আপনার ফেইজবুক  নয় বিভিন্ন গ্রুপে পেইজে  ব্লগে আপনা লিংক গুলো শেয়ার করবেন । প্রতিদিন কমপক্ষে ১০০ জায়গায় লিংক শেয়ার করবেন তাহেল আমার মনে হয় আপনি সফল হবেন। ১০০ স্থানে শেয়ার কমেন্ট করলে  কি রেজাল্ট হবে দেখেন  ১০০ ভিজিটরে আপনি বেষ্ট এক্সচেঞ্চ থেকে ১ ডলার ৩০ দিনে ৩০ ডলার । আর ওকে পেয়ে থেকে প্রতিদিন যদি ১০০ শেয়ার কমেন্ট করেন  ২ জনেও একাউন্ট করে ৩০ দিনে ৬০ জন একাউন্ট করল আপনার লাগবে ৫০ জন তাহেলই পাবেন ১০০ডলার  তাই প্রতিদিন মার্কেটিং করতে হবে । কাজ করলে কাজ হবে । ইনশাআল্লাহ । এর চেয়েও যদি আরো ভাল বুঝতে চান আমার সাথে যোগাযোগ করতে পারেন । আমার ফেইজবুক পেইজ গুরুপ এ লাইক দিন যোগ দিন যে কোন সহযোগিতা আমি করব।  

টাকা তোলার বিভিন্ন মেথট আছে । সে বিষয় পরবর্তি আটিকেলে লিখব। আপনাদের সুবিদার জন্য আরো কিছু সহজে ইনকাম করার সাইট দিলাম আপনার এই সাইটগুলো তেও চেষ্টা করতে পারেন। 


Ylix      

 Clicksor

Planetclix


E-currency exchanger



No comments

Theme images by chuwy. Powered by Blogger.