গ্যানোডার্মার নির্যাস সম্বলিত একটি পূর্ণাঙ্গ টুথপেস্ট

গ্যানোডার্মার নির্যাস সম্বলিত একটি পূর্ণাঙ্গ টুথপেস্ট

গ্যানোঝি টুথপেস্ট

DXN গ্যানেঝি টুথপেস্টে কোন ধরনের ফ্লোরাইড,স্যাকারিন এবং কৃত্রিম রং নেই। এতে আচে উন্নত মানের গ্যানোডার্মা,ফুডজেল এবং ফুড ফ্লোবার। এটি কার্যকরভাবে আপনার দাঁতকে পরিস্কার করে আপনার মুখকে সতেজ ও সুগন্ধ রাখে সব সময়। এটি আপনার দাঁতকে করে স্বাস্থ্যসম্মত এবং উজ্জ্বল। 

Ganozhi™ Toothpaste


DXN Ganozhi™ toothpaste contains no saccharin and colouring but with high quality of Ganoderma extract, food gel, menthol and food flavoring. It can effectively cleanse your teeth for fresh breath and taste in your mouth. It also makes your teeth healthier and brighter.

এই টুথপেস্টের উপাদান সমুহ :

DXN গ্যানোঝি টুথপেস্টে আচে উন্নত জাতের গ্যানোডার্মা, ফুড জেল এবং ম্যাস্থল। গ্যানোজি টুথপেস্টে কোন ক্সতিকর ক্যামিকেল ব্যবহৃত হয় না। 
বর্তমান বাজারের ক্যামিক্যাল যুক্ত পেস্ট ব্যবহার করে আমাদের দাঁতের ক্ষতি থেকে আমরা বাচতে পারিনা। তাই আপনার দাঁত কে সুরক্ষিত ও মুখকে সুগন্ধি রাখতে আজই  বাজারের সাধারণ পেস্ট ছেড়ে গ্যানোঝি টুথপেস্ট ব্যবহার করুন। 

দাঁতের সঠিক যত্নের জন্য প্রতিদিন দু’বেলা (সাকলে ঘুম থেকে উঠে ও রাতে ঘুমাবার আগে) দাঁত ব্রাশ করা ভাল। 


## পন্যটি পেতে যোগাযোগ করুন ০১৮১৯৪৭৩৭৪৭, ০১৭২৪৮৯৫৬৫১ এই নম্বরে ডিলার হিসাবেও আপনার ব্যবসা প্রতিষ্ঠানের জন্য অর্ডার করতে পারেন। 
আমাদের সাইটের ফ্রি সদস্য হতে পারেন আপনিও আর আমাদের পন্য বিক্রি করে আপনিও  আর্থিক  লাভবান হতে পারেন। সদস্য হতে ক্লিক করুন  এখানে এবং আমার স্পন্সর কোড ব্যবহার করুন। কোড  818617545
পন্যের আপডেট পেতে লাইক দিন  ফেইজবুক পেইজে

https://eworkbdnet.blogspot.com/

No comments

Theme images by chuwy. Powered by Blogger.