ব্যবসা শুরু করুন আজ থেকে পুঁজি ছাড়াই


DXN is a Direct Selling company যার প্রতিষ্ঠাতা হলেন দাঁতো ড. লিম সিও জিন তিনি ১৯৯৩ সালে এই কোম্পানি প্রতিষ্ঠা করেন । DXN এর আছে বিশ্ব জুরে গ্রহন যোগ্যতা এবং  নিজের উৎপাদিত পণ্য । প্রতিষ্ঠানটি যে সকল পন্য উৎপাদন করে তার মধ্যে খাবার সম্পুরক, খাদ্য ও পানীয় উল্লেখ যোগ্য এছাড়াও আছে ব্যক্তিগত  ব্যবহার্য পন্য ,গৃহস্থলী পন্য এবং পানি শোধন ব্যবস্থা। ২০০৩ সালে DXN কোম্পানী কুয়ালালামপুর স্টক এক্সচেঞ্জ এর তালিকাভুক্ত হন ।
 DXN দর্শন
কম দাম, উচ্চ মান
কম খরচ, উচ্চ আয়

DXN দর্শন হচ্ছে সরাসরি বিক্রির মাধ্যমে প্রচুর  আয়। এক্ষেত্রে পন্যের দাম কম হলেও মান ভালো রাখা। এই প্রক্রিয়া সকলের জন্য সমভাবে প্রযোজ্য। DXN ফ্রি উদ্যোক্তা প্রক্রিয়ায় যে কেউ ব্যক্তিগত প্রচেষ্টা/উদ্যোগের মাধ্যমে আরও বেশি আর্থিক স্বাধীনতা অর্জন করে। বিশদভাবে বলতে গেলে বহুসংখ্যক লোকজন এই পণ্য/গ্রব্যাদি ব্যবহার করে স্বাস্থ্যগত এবং আর্থিকভাবে লাভবান হয়েছেন। DXN দর্শনের ভিত্তি হল DXN এর তৈরি করা নেটওয়ার্ক মার্কেটিং এর মাধ্যমে সফলাতা। 

DXN এর কাজ কি ?                                                 শুধু লিংক শেয়ার করে আয় করুন

DXN পূর্বেই বলেছি ইহা একটি ডিরেক্ট মার্কেটিং কোম্পানী যে কেউ এর সদস্য হয়ে পন্য ক্রয় এবং বিক্রয় করতে পারবেন। আরো সহজ ভাবে যদি বলি আমরা যারা অনলাইনে এফিলিয়েট মার্কেটিং এর সাথে জড়িত আছি তারা জানি যে , আমরা কি করি । কোন এক কোম্পানীর উৎপাদিত পন্য আমরা মাধ্যম হয়ে  বিক্রি করে দেই তাহলে আমাদের তা থেকে একটা কমিশন আছে । DXN ও ঠিক সেরকম একটি কোম্পানী আপনি ফ্রি সদস্য হয়ে আপনাকে একটি কোড দিবে সেই কোড কেউ ব্যবহার করে পন্য এই কোম্পানী থেকে কিনলে আপনি কমিশন পাবেন। তবে অন্যান্য কোম্পানীর চেয়ে DXN এর পন্য বিক্রি করলে আরো অনেক সুবিদা পাওয়া যায় । এ নিয়া বিস্তারিত পরবর্তি ব্লোগে লিখবো। ইনশাআল্লাহ ।

কিভাবে  ফ্রি মেম্বার হবেন ?

আপনি যদি স্বাধীন ব্যবসা বা ই কমার্স ব্যবসাও করতে চান তাহলে পন্য আমাদের (DXN) শুধূ আপনি প্রচার করে  বিক্রি করবেন। তাহলে আপনাকে যা করতে হবে । আমাদের সাইটে  প্রবেশ করে ফ্রি মেম্বার হয়ে যান । আপনাকে আমরা প্রশিক্ষিত করবো । আপনি ওয়েব সাইট ফেইজবুক পেইজের মাধ্যমে কিভাবে ব্যবসাটি করবেন আমরা  শিখিয়ে দিবো। মেম্বার হতে চাইলে এখানে ক্লিক করুন আপনার ইনফরমেশন দিয়ে  স্পন্সর এর ঘরে আমার কোড ব্যবহার করুন (818617545)। ভালো করে বোঝার জন্য আমার সাথে যোগাযোগ করতে পারেন।  

 DXN এর আপডেট পেতে আমার ফেইজবুক পেইজে লাইক দিন। লাইক দিন এখানেে

 আমার সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন  স্কাইপিতে  saifd2k.28


No comments

Theme images by chuwy. Powered by Blogger.