অনলাইন থেকে আয় করার ১০০% পেমেন্ট সাইট

 অনলাইন থেকে আয় করার ১০০% পেমেন্ট সাইট 


আমি আপনাদের বলছিলাম যে আমি যে সাইটগুলোতে সামান্য কাজ করি তা ১০০% পেমেন্ট করে। আর তা আসলেই সত্য কারন আমি এই সাইট গুলো থেকে পেমেন্ট পেয়েছি তবে বেশি ইনকাম করতে পারিনি । আর রেগুলার কাজও করিনি । কিন্তু অনলাইনে ফেইজবুকে ফেইক সাইটের এড এত পরিমান বেড়েছে যে মানুষ শুধু হয়রানী হচ্ছে। এমন কি আমি ও অনেক সাইটে কাজ করতে গিয়ে দেখি ফেইক । আমার কাছে এমন ও প্রমান আছে ক্যাশ আউট দিয়েছি পেন্ডিং থেকে সাইটে রিসিব দেখায় মাগার আমার একাউন্টে টাকা আসেনা। আবার কিছু সাইট আছে ক্যাশআউট করতে গেলে সারভে করতে বলে কিন্তু  বাংলাদেশে সারবে হয়ে না। সুতরাং পেমেন্ট ও আর পাওয়া যায়না । যা ই হোক আসুন আমরা  দেখি কোন সাইটে সঠিক ভাবে পেমেন্ট দেয়।
১। মিনিজবস: এই সাইটে কাজ খুব কম বাংলাদেশে আসলে কাজ দেয়না ,তবে ভিপিএন দিয়েও হবে না। যদি কারো পেইড ভিপিএস থাকে তাহলে তা থেকে কাজ করলে ভাল ইনকাম করা যায় । এ সাইটে আপনি একাউন্ট করে রাখলেন দৈনিক একবার ওপেন করলেন কাজ থাকলে করলেন এভাবে যেদিন পাচ ডলার হবে তুলতে পারবেন , পেমেন্ট পেইজাতে দেয়।  জনেয়ন কারতে চাইলে এখানে ক্লিক করুন

২। জব বয় : এই সাইট ঠিক উপরের মতোই একই সিস্টেমে কাজ করে , তবে এখানে বেশ কিছু কাজ পাওয়া যায় । আপনি চাইলে প্রতিদিন এখান থেকে ১-৫ ডলারের কাজ করতে পারেন । ১০ ডলার হলে তুলতে পারবেন পেমেন্ট পেইজাতে দিবে । আমি কয়েকবার এখান থেকে পেয়েছি, পেমেন্ট সাকসেস হতে ৫/৬ দিন সময় লাগে। তবে ১০০% পেমেন্ট করে। জয়েন করতে এখানে ক্লিক করুন

৩। পিকো ওয়ার্কাস : এই সাইট ঠিক উপরের মতই কাজ করে কিন্তু কাজ খুব কম পাওয়া যায় । ৫ হলে তুলা যায় । আমি এখন পর্যন্ত ক্যাশ আউট দিতে পারিনি কারন আমার ৫ হতে এখনো ১২ সেন্ট বাকি । এই সাইটে সাইন আপ বোনাস ১.৫০ ডলার । আশা করি এই সাইট ও পেমেন্ট করে থাকে । জয়েন করতে চাইলে এখানে যান। 

৪। মাইক্রো ওয়ার্কাস : এই সাইট এর কাজ একই রকম পেমেন্ট ১০০% শিয়র তবে একটু জামেলা আছে , একাউন্ট করতে এবং টাকা তুলতে আমি এখনো তুলতে পারিনি । তবে চাইলে কাজ করতে পারেন পিন ভেরিফাই হলে রেগুলার পেমেন্ট পাবেন।  জয়েন এখানে

আসলে এই সাইট গুলো ছিল ছোট ছোট কাজ করে ইনকাম করার এবার আরো কিছু সাইট দেখি

৫। ক্লিক সেন্স: ইহা একটি পিটিসি সািইট , এ সাইট ও পেমেন্ট করে আমি মাত্র একবার ৯ ডলার তুলতে পেরেছি , দুখেরে বিষয় হলো এরা পিটিসি এড এখন আর দেয়না শুধু সারবে আর কিছু কাজ দেয় যা ফোন দিয়ে করতে হয় । যারা ফোন দিয়ে কাজ করবেন তারা এখানে করতে পারেন । পেমেন্ট আগেই বলছি ১০০% কোন ফেইক সাইট নিয়া আলোচনা করব না। জয়েন এখানে

৬। বেষ্ট এক্সচেঞ্জ : এই সাইটটি আসলে একটি অনলাইনে মানি এক্সচেইঞ্জ সাইট।  এই সাইটের কাজ হলো আপনি এফিলিয়েট প্রোগ্রাম থেকে একাউন্ট করবেন এবং আপনি আপনার িএফিলিয়েট লিংক শুধু শেয়ার করবেন । যত শেয়ার করবেন তত ভালো । তবে এখানে অনেকে ভুল ধারনা রেফার করার জন্য দিয়ে থাকে তারা লোভ দেখায যে , ২৫ ক্লিক = ১ ডলার  কথা ঠিক আছে তবে আমার পিকচার খেয়াল করেন দেখবেন  পেইড একশন নামে একটি কথা আছে এখানে যদি ৩০টি হয় তাহলে আপনার এক ডলার হবে। যেমনটা আমার হয়েছে। ১০০% পেমেন্ট পাবেন আমি পেয়েছি। ৪/৫ দিন সময় লাগে । আপনি চাইলে এখান থেকে প্রতিদিন ১-১০ পর্যন্ত ইনকাম করতে পারেন। তবে একটু কষ্ট করতে হবে। সেক্ষেত্রে আমি আপনাকে একটু টিপস দিচ্ছি যে. ফেইজবুকে তো সবাই মার্কেটিং করে। আপনার একটু কৌশলী হতে হবে। ইউএস এ কিন্তু সবাই মার্কেটিং করে তাই আপনি নতুন কোন ভিন্ন ভিন্ন দেশ টার্গেট করতে পারেন , সে দেশের গ্রুপ পেইজ খুজে বের করে  যেখানে এই সাইটের মার্কেটিং নাই সেখানে মার্কেটিং করবেন । বেশির ভাগ কমেন্টের রিপ্লাই দিবেন । তাহলে বেশি ফল পাওয়া যাবে। আপনি যদি প্রতি দিন ১০০০ জায়গায় শেয়ার করতে পারেন  এভাবে টার্গেট করে অথবা প্রতিদিন আধা ঘন্টা সময় নিয়া টার্গেটিং মার্কেটিং করতে পারেন তাহলে প্রতিদিন ১-১০ ডলার ইনকাম করা সম্ভব। তা আপনার আন্তরিকতার উপর নির্ভর করে। জয়েন এখানে


৭। ওজো : এই সাইটটি একটি  পিটিসি সাইট এখানে মাঝে মাঝে প্রতিযোগিতা আয়োজন করে । বর্তমানে একটি চলছে ১০০০ ডলারের আপনি এখানেও কাজ করতে পারেন। আমি এখনো সাইট থেকে টাকা তুলতে পরিনি । তবে পেমেন্ট করে জানি।  জয়েন করুন

৮। এফবিএস :  এটি একটি এফিলিয়েট সাইট এই সাইটে আমি নতুন তবে লাযুক ভাই এর মার্কের্টিং করে থাকে এ সাইট নিয়া তার একটি কোর্স ও আছে যা ৫৪০ টাকার বিনিময় করা যায় আপনি চাইলে এখানেও কাজ করতে পারেন । জয়েন করতে এখানে যান

৯। ওকেপে: এটি একটি অনলাইনে পেমেন্ট মেথট । এই সাইট দিয়াও ইনকাম করতে পারেন  এখানে কাজ হলো আপনার রেফার লিংক শেয়ার করা শুধু রেফার হলে পেমেন্ট করে ৫০ রেফার কারতে পারলে আপনি ১০০ ডলার পাবেন। আমি এখনো পাইনি তবে যেহেতু এটি একটি বিশ্বস যোগ্য সাইট আশা করি পেমেন্ট করবে। কাজ করতে পারেন। জয়েন এখানে

১০। ফারফেক্ট মানি : এটি ও একটি পেমেন্ট মেথট সাইট এটা সবাই জানে । এখানেও রেফার করা কাজ তবেেএটি পেমেন্ট করবে বাৎসরিক । ১% মানে আপনান যদি িএক বছরে ১০০ রেফার বা ৫০ রেফার হয় তারা যদি গড়ে ২০ করে প্রতি মাসে   ট্রান্জাক্টশন করে তাহলে আপনি পাবেন বছর শেষে ১২০ডলার  এভাবে কাজ কররে কাজ হয়  জয়েন করুন

১১।পেইজা : আমরা জানি পেইজা শুধু টাকা তেলার জন্য । আসলে এর ও আছে একটি  এফিলিয়েট সিস্টেম  উপরের মতই কাজ করে তবে এখানে সম্ভবত ৫-১০% পাওয়া যায় সঠিক তথ্য এই মুহুর্তে দিতে পারলামনা দুখিত । জয়েন করুন । কাজ হলো রেফার করা ।

 এবার আসেন শুধু ফেইজ বুকে বিট কয়েন ইনকাম নিয়া এড দেখতে দেখতে বিরক্ত কিন্তু অধিকাংশই পেমেন্ট দেয়না। আমি নিজে যে দুইটিতে কাজ করি তা হলো ।

১২। ফ্রি বিটকয়েন : কাজ শুধু রোল করা এক ঘন্টা পর পর । তবে আরো সিস্টেম আছে আমি আসলে তাতে কাজ করার েএকদম সময় পাইনা চাইলে আপনারা করতে পারেন । জয়েন করুন এখানে

১৩। আর একটি সাইট হলো এড বিটিসি:  িএই সাইটে আজ সহ দুইবার আমি পেমেন্ট নিলাম ১৫ হাজার হলে পেমেন্ট দেয় । তবে এখানে শুধু এড ক্লিক করতে হবে। ক্যাপসা পুরুন করে এডক্লিক করলে আপনার একাউন্টে সাতসি জমা হেব । জয়েন করুন এখানে

এখন বিটকয়েন থেকে পেমেন্ট নিতে হলে তো আর  একটি একাউন্ট লাগবে আর তা হলো কয়েনবেইজ । কয়েনবেইজে একাউন্ট যাদের নাই তারা এখানে গিয়ে একাউন্ট করে নিতে পারেন


যাই হোক  এই হলো আমার জানা মতে কিছু সাইট আপনারা ঠিকমত কাজ করলে  আশা করি ভাল কিছু ইনকাম করতে পারবেন । আর একটি কথা আমি রেফার লিংক দিয়েছি বলে যে আমার রেফারে জয়েন করতে হবে তা না আপনি চাইলে আলাদা ও জয়েন করতে পারেন।ভুল গুলো হলে মার্জনা করবেন , আরো কিছু সাইট আছে যা এখনো পেন্ডিং পেমেন্ট হলে আবার জানাবো । এদিক সেদিক না ঘুরে  এই সাইট গুলোতে নিয়মিত রুটিন করে কাজ করুন সফলাতা আসবে । আর  হ্যা প্রত্যেকটিতে রেফার ইনকাম আছে এগুলো নিয়া কাজ করুন । তাছাড়া সিপিএ মার্কেটিং কাজ করতে চাইলে বলবেন আমি কাজ শিখাতে পারব।  ব্লগ দিয়া কিভাবে ইনকাম করবেন তাও শিখাতে পারব । দোয়া রইল।

No comments

Theme images by chuwy. Powered by Blogger.